নেইমার-কাভানিতে হার এড়াল পিএসজি

হাওর বার্তা ডেস্কঃ দুইবার পিছিয়ে পড়েও মার্সেই এর বিপক্ষে সৌভাগ্যক্রমে এক পয়েন্ট আদায় করে নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। রবিবার রাতে লিগ ওয়ানের ওই ম্যাচে ২-২ গোলে ড্র করেছে পিএসজি। ড্র’ সত্ত্বেও ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে আছে তারা।
প্রথমার্ধের ১৬ মিনিটে মাসেই এগিয়ে যায় লুইস গুস্তাভোর গোলে। ডি-বক্সের অনেক বাইরে থেকে বাঁক খাওয়ানো শটে গোলরক্ষক আলফুঁস আরিওলাকে পরাস্ত করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। ৩৩ মিনিটে সমতা ফেরান নেইমার। ফরাসি মিডফিল্ডার আদ্রিওঁ রাবিওর কাটব্যাকে পাওয়া বল থেকে বাঁ পায়ের নিচু শটে প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে দেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। লিগে এ মৌসুমে নেইমারের এটি সপ্তম গোল।
দ্বিতীয়ার্ধে ফের এগিয়ে যায় মোনাকো। ৭৮ মিনিটে ডান দিক থেকে ক্লিনটন এনজির ক্রসে পা ছুঁয়ে স্বাগতিকদের এগিয়ে দেন ফরাসি উইঙ্গার তোভাঁ। ২-১ গোলে পিছিয়ে পড়ে পিএসজি যখন হারের শঙ্কায়, তখন ম্যাচের ৩ মিনিট বাকি থাকতে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় নেইমারকে। এতে হারের শঙ্কা আরও বেড়ে যায়। তবে ইনজুরি টাইমে ফ্রিকিক থেকে দুর্দান্ত গোল করে এক পয়েন্ট আদায় করে নেন কাভানি। লিগে উরুগুইয়ান তারকার এটি নবম গোল।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর